Bangla choti golpo খালাতো বোন মনীষার ভোদায় মাল ফেলে বুকের ওপর শুয়ে

0
88

all bangla choti golpo,  chodachodir golpo , bangla choda, Bangla Choti , indian girls story , bengali girls story

আমি যখন ক্লাস এইটে পড়ি তখন থেকেই আমার মনীষার ওপর একটা আলাদা রকম ভালবাসা অনুভব করি।

প্রথম প্রথম অত পাত্তা না দিলেও বয়স বাড়ার সাথে সাথে সাথে বুঝি আমার নিজের মাসির মেয়ের ওপর একটা আলাদা রকম অনুভব আমি না চাইতেও গরে উঠেছে।

ভাল খারাপ ঠিক বেঠিক বিচার করার বয়স সেটা নয় তাই যা হওয়ার তাই হল।  Bangla 3x Incest Choti

তবে আমার বোন মনীষা ওর ডাক নাম পরী ও যে আমাকে আমার মত করেই দেখে সেটা বুঝতে পারলাম অন্যদিন।

এর পর আর কোন বাধা রইল না আমার এগোতে। আমিও সবরকম ভাবে ওকে পেতে চাইছিলাম। শরীর আর মন দুরকম ভাবেই। তবে আমাদের দেখা হতনা একদম।

আমার থেকে ওর বাড়ি খুব দূর না হলেও কোনদিন আলাদা ভাবে দেখা করার সুযোগ পাইনি। সেই সুযোগ চলে এল হটাত করেই। আমার তখন সেম এর পরীক্ষা শেষ। বাড়িতে কোন কাজ নেই।

তাই মাকে বললাম চল কদিন মাসির ওখানে থেকে আসা যাক। আমি মনীষা কেও জেনে নিয়েছিলাম যে ওর পরীক্ষা শেষ। তাই দুজনের ই সময় অনেক এখন। আর ইচ্ছাও অনেক। মা রাজি হয়ে গেলো, আর ওদিকে মাসিও।  bangla cartoon choti

তবে আমার মা থাকতে পারবে না। কারন মায়ের অফিস এ অনেক কাজ আছে তাই। মা আমাকে বলল তুই থাকতে পারবি তো এখানে একা? আমি বললাম, পারব না মানে! আলবৎ পারব। ব্যাস তার পর মা আমাকে রেখে আসল মাসির বাড়ি।

তবে আমি খুব একা টা সুবিধা হল না আমার, কারন মাসি আমাদের কে কোনওসময় একলা ছাড়েনা।

মাসি বাথ্ররুম গেলে সেই সময় টুকু একা পাওয়া যায় বটে কিন্তু তা যথেষ্ট নয় একেবারেই।

আমার মেসো অবশ্য সারারাদিন থাকেনা বাড়িতে।

বাড়ি এসে প্রথমেই ডাকলাম পরী পরী করে। শুনলাম বাথরুম এ জল পরার শব্দ। মনে দুষ্টু বুদ্ধি খেলে গেল। আমি নিঃশব্দে মূল দরজা বন্ধ করে ভেতরে ঢুকে গেলাম। এখন প্রায় একদিনের জন্য আমি আর ও একা।

উফফ ভেবেই বাড়া মাথায় উঠে যাচ্ছে আমার পুরো।

চোখের সামনে ওরকম দেখে আমি আর নিজেকে ঠিক রাখতে পারলাম না। ওকে ওই অবস্থাতেই তুলে নিলাম কোলে।

আর ওকে বাথরুম এর দেওয়ালে ঠেলে দিয়ে ওর রসালো পুরু ঠোঁট প্রান পড়ে চুষতে লাগলাম।

ওর খোলা গুদ আমার প্যান্টের ওপর দিয়ে ঘসা লাগল ।আমার মনে হছিল আমি প্যান্ট টা ছেড়ে ফেলি।
ও মনে হয় আমার মনের ভাব বুঝতে পারলো হটাত করে উঠে দাড়িয়ে আমাকে একটু ঠেলে আমার প্যান্ট টা খুলে ফেলল এক টানে। খুলতেই আমার বাড়া টা বেরিয়ে পরল। ও কিছুক্ষণ তাকিয়ে থাকল ওটার দিকে।

তার পর মুচকি হেসে আমাকে চোখ মেরে একটা আমার বাড়ার মুখে একটা সশব্দে চুমু খেল।উফফফ সারা শরীরে অজস্র পোকা কিলবিলয়ে উঠল যেন ওই স্পর্শে। আমি একটা আহ করে শব্দ করলাম। ও আমার দিকে তাকিয়ে থাকল কিছুক্ষণ তার পর আমার বাড়াটার চারপাশে জিভ বুলিয়ে নিল। আর তার পর পুরো টা কে মুখে পুরে নিল।  Bangla Choda Chudi

আবার বার করে নিল। আবার মুখে পুরে নিল। যেন খেলা করছে। এর পর আমার বিচি নিয়ে পরল। বিচি গুল কে নিয়ে চুষতে লাগল ঠিক। একটা ছেড়ে একটা। আমার মনে হহছিল যে এখুনি আমার বিরজ বেরিয়ে যায়। কিন্তু আমি নিজেকে সংযত করলাম। কিন্তু ও ছারল না। ও আমার বাড়া আর বিচি চুষতেই লাগল।
এর পর আরও এক পা এগিয়ে গেল আমাকে উঠেতে বলে।মানে দাঁড়াতে। আমি বুঝলাম না ঠিক কি হতে ছলছে।কিন্তু আমাকে ও ভীষণ ভাবে অবাক করে দিয়ে আমার পিছনের গর্তে মুখ দিয়ে দিল। উফ এ মেয়ে টা যে আমাকে মেরে ফেলবে আরামে পুরো। একদিকে পোঁদের গর্তে ওরকম আগ্রাসী ছোঁয়া সাথে ও নিজের হাত টাকে সামনে নিয়ে এসে আমার বাড়া টা কে নাড়াতে লাগল। আমি আসন্ন সময়ের অপেক্ষা করতে লাগলাম কিন্তু না আমি কিছতেই এত তারা তারি বীর্যপাত করব না।

আমি ওকে আটকে ওকে তুলে দিলাম। আমি চেয়ার এ বসে ওকে আমার বাড়ার ওপর আসতে করে বসিয়ে দিলাম। এই প্রথম কোন গুদে আমার বাড়া টা ঢুকল, ওর খেত্রেও এই অভিজ্ঞতা টা প্রথম। ওর ভেতর টা কি অসম্ভব গরম মনে হছে আমার পুংদন্দ টা গলে যাবে তাপে পুরো! ওর গুদের চুল আর আমার বাড়ার পাশে থাকা হালকা চুল আটকে যাচ্ছিল। আহ তাতেও কি অসম্ভব আরাম।
আমি ওকে ওই ভাবেই বসে রাখলাম। ও কিছু করল না। শুধু আমার দিকে তাকিয়ে রইল। আমি বললাম তুই এত টা নুংরা জানতাম না তো? কি করে আমার পিছনে মুখ দিলি? আমি স্বপ্নেও এরকম কিছু ভাবতে পারিনি।
ও হেসে বলল- বাবু তোমার স্বপ্ন ছারাও আরও অনেক কিছু ঘটবে আজকে। তুমি ভাবতেও পারবেনা যা সেসবই। আর কে বলছে ছেলেরা শুধু নুংরা হতে পারে? আমি তোর থেকেও বেশি নুংরা আশু। বলে আমার কান টা হালকা করে কামরে দিল।

আমি চিৎকার করে উঠলাম ব্যাথায় আর সুখে। ও হেসে বলল চোদার আগে খাবি না? আমি হেসে বললাম তুই খাইয়ে দিলে খাব।
-উউউউ বাবুর সখ কত। বলে একাটা পাউরুটি অর্ধেক করে ছিরে নিজের মুখে রেখে আর বাকিটা আমার দিকে ওর মুখে করে এগিয়ে দিল। আমি লোভ সামলাতে পারলাম না। কারন পাউ রুটির শেষ প্রান্তে ওর ঠোঁট। আমি কোনোরকমে কামরে কামরে এগিয়ে গেলাম কিন্তু ওর ঠোঁট পাওয়ার আগে ও সরিয়ে নিল মুখ টা। আর হাসতে লাগল। ও ভুলে গেছিল আমার বাড়া টা ওর গুদে গেথে আছে। আমি দিলাম নিচে থেকে একা ধাক্কা। আর ও আরামে গুঙ্গিয়ে উঠল। আবার একটা পাউরুতি তুলল ও। তবে এবার আর ওর ঠোঁট সরাতে দিলাম না আমি। তার আগেই ওর ঠোঁট টাকে ধরে ফেললাম। আর প্রান পনে চুষতে লাগলাম।

আর নিচ দিয়ে হালকা করে ধাক্কা দিতে থাকলাম ওর যোনিতে। ওর আরামের শীৎকার গুঞ্জিত হতে লাগল আমার ঠোঁটের ভেতর। ও আমার জিভ চুষতে লাগল আর আমি ওর জিভ টা। আমি ওকে আরও কাছে টেনে নিলাম।আমার একটা হাত ওর নগ্ন কোমরে। আর একটা হাত ওর টপের ওপর দিয়ে ওর নরম অথচ শক্ত বুকে। আমি জোরে টিপতে লাগলাম ওর বুক দুটো কে। আর নিছ দিয়ে ধাক্কা দিতে লাগলাম। ও একটা হাত আমার পিঠে রেখে আর একটা আমার মাথার পিছনে রেখে আমাকে আরও কাছে আরও জোরে জড়িয়ে ধরার আমন্ত্রন জানাতে লাগল। আমি ওর আমন্ত্রন এ সারা দিলাম। bangla chodar golpo in bangla language

আমি ওকে আরও জোরে আঁকড়ে ধরে চুদতে লাগলাম। আমাদের দুজনের ই নিচে কিছু না থাকলেও, ওপর টা ঢাকা। ওই প্রথমে সেটা লক্ষ্য করে আমার গেঞ্জি টা খুলে দিল আর বুকের চুলে কামরে দিল। ওর এ হেন আছরনে আমি যেন পশু হয়ে গেলাম একটা। ওকে কোলে করে উথিয়ে টেবিল এর ওপর শুয়ে দিলাম ওকে। আর গুদে বাড়া ঢোকানো অবস্থা তেই ওর ওপরের টপ টা ছিরে দিলাম এক টানে! ও মনে মনে বোধয় এরকম এ চাইছিল। ও ছেড়া টপ দুটো ছুরে ফেলে দিল। আর আমার একাটা হাত ওর বাম বুকে নিয়ে এসে বলল। জোরে জোরে টেপ আর চুদে যা।আমি তাতে আরও শক্তি দিয়ে থাপ মারতে লাগলাম।

আমাদের রমনে টেবিল টা ভয়ঙ্কর রকম কাপছিল আর ওর শীৎকার এ ঘর ভোরে গেছিল। ও এর মধ্যে একবার জল খসিয়েছে।কিন্তু আমার মধ্যে যেন অসুর ভর করেছে।আমি তাও ছারলাম না। ও কিছুক্ষণ নিস্তেজ হয়ে পড়ে থেকে আমার গোতানি তে আবার জেগে উঠছিল সমহিমায়। আমি কিছুক্ষণ থেমে শুয়ে পরলাম টেবিল ওর পাশে। bangla choti golpo

ও বুঝল আমি কি চাই। তখনাত ও আমার বাড়ার ওপর বসে বিপরীত রমন করে দিল। ওর বুক নরতে থাকল আমার চোখের সামনে। ও আমার চোখের ইসারা লক্ষ্য করে দুটো হাত ই ওর বুকের ওপর নিজে থেকে নিয়ে গেল। আর আমি মনের সুখে টিপতে লাগলাম।

ও চোখ বন্ধ করে আমার বাড়ার ওপর উঠতে বসতে লাগল। আমি পাগল হয়ে যাচিলাম সুখের চোটে। আমি দেখলাম ও চোখ বন্ধ করে ফেলেছে।
তার পর কিছুক্ষণের মধ্যে যখন আমার বের হওয়ার সময় এল। ও বুঝতে পারে আমার ঠোঁটের কাছে নিজের ঠোঁট নিয়ে এল। আমি বললাম কনডম পড়া নেই তো! ও আরামে চোখ বন্ধ করে বলল। ভেতরে ফেল। আমি অসুধ এনে রেখেছি। খেয়ে নেব। আমি হাতে চাঁদ পেলাম। আমার বীর্য ওর গুদের ভিতর বেরিয়ে গেল। দুজনেই চোখ বন্ধ করে হাঁপতে লাগলাম।

ও আমার বুকের ওপর ওই ভাবে কিছুক্ষণ শুয়ে থাকার পর আমায় জিজ্ঞেস করল আমার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে- আর কিছু খাবে বাবু না স্নান যাবে?
আমি শুধু হেসে ওর জিভ টাকে নিজের ঠোঁটের ওপর টেনে নিলাম আর চুষতে লাগলাম। ও জানত আমি এটাই করব আর তাই ও হেসে নিজেই ফ্রেঞ্ছ কিস করা শুরু করে দিল আমার বুকের ওপর নগ্ন অবস্থা তে শুয়ে

bangla choti,choti,choti golpo,bangla choti story,bd choti,choti bangla,bangladeshi choti,new bangla choti,bangla choti book,bangla choti list,choti golpo bangla,all bangla choti

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here