Bangla Choda Kahini- ভাই বোনের চুদা

0
130

Bangla Choda Kahini-একটি অপ্রত্যাশিত ঘটনা আমার জিবনের এক নতুন আনন্দ এনে দেয়, যাই হোক এবার মুল ঘটনাই আসি আমার পরিবারে আমি ১০ এ পরি আর আমার ছোট বোন ৮ এ পরে, বাবা ব্যবসায়ি মা গৃহিনী পার্টী শপিং এ ব্যাস্ত থাকে।

আমার বোন এনি খুব আধুনিক ইস্টাইলিস্ট যে কারনে আমি আমার বন্ধুদের কাছে একটু ইনপটেন্ট কারন আমার সেক্সি বোন, এনির বয় ফ্রেন্ট এর নাম রানা, ইদানিং যে ওরা ভালোই চুদা চুদি করে তা ওর মাই এর দিকে তাকালেই বুঝা যাই, কিন্তু আমি কিছুই বলতে পারিনা কারন আমি ওর বান্ধুবি কে চুদি ওর সহযোগিতায়।আমরা মুটা মুটি সেক্সের ব্যাপারে ফ্রি মুখে কিছু না বলে। ইদানিং ওর নতুন এক বান্ধুবি কে আমার ভিসন ভাললাগে ওকে বল্লে ও এরিয়ে যাই। একদিন বাসাই বাবা মা  কেও নাই  আসতে দেরি হবে, ও আমাকে খুব লাজুক ভাবে বল্লো ভাইয়া তুমি যদি বাসা থেকে যেতে তবে রানা কে আসতে বলতাম আমি সুজগ বুঝে বল্লাম মলির সাথে আমার রিলেসন নাই তোকে কতো করে বলি আলিসা কে একটু পটিয়েদে আমি কতো দিন কাউকে করি না, ও বলে  ভাইয়া তোমার কি লজ্জা নেই কি বলো এসব, আমি বলি তুই রানা কে নিয়ে চুদাবি আর আমি হাত মারবো না। এনি বলে ঠিক আছে আমি চেষ্টা করবো তবে আলিসার বয় ফ্রেন্ট আছে, ধুর আমি চুদলে সব ছুটে যাবে। আচ্ছা বাবা এবার বাসাথেকে যাও। আমি বের হয়ার সময় বলাম বেশি করিস না। ও দরজা আটকে দিল।

এভাবে আলিশার লোভ দেখিয়ে মাঝে মাঝে আমার কাছে ও নানান সুজোগ নিত, একদিন আমার রুমে দেখি বিছানা উল্টা পাল্টা চাদর এ মাল পরে আছে তাজা তাজা। বাসাই এখোনো মা আসেনি আমার খুব মেজাজ খারাপ হলো ও তখোন বাথরুমে, বের হয়া মাত্র আমি এনি কে ধরলাম ও সরি বলে।ওকে দেখে আমার মাথা খারাপ হয়ে গেলো আমার বোন একটু আগে আমার রুমে চুদা খেলো ওর ভেজা শরির মুখের কামুকি ভাব সব কিছ মিলে আমি ভিশন হট হয়ে গেলাম আর এনির সাথে ঝগরা শুরু করলাম, আলিশা কে আমার চাই দেখিশ না তুই আমার কি ওবোস্থা ।এনি সরা সরি আমাকে বল্লো তুমি তো মলিকেই ঠিক মতো করতে পারোনাই তাইতো মলি এখোন নাই, আর আলিশা তো আরো সেক্সি । আমি ওকে বুঝালাম দেখ ফ্রি ভাবে মলি কে কখনো করি নাই, তাই খুব জুত হয়নি। এবার আর এমন হবে না, এনি বলে সরি ভাইয়া আমার সব বান্ধুবিদের কাছে আমি ভিশন লজ্জা পাইছি, আমার ভাই চুতে পারেনা।

আমি কিছু না বলে চুপকরে থাকলাম।

রাতে ও আমার রুমে পরে, আজ ও খুব চট পটে যে টি শারট টা পরে আছে দুধের বোটা টা দেখা যায়। আমি বলি এনি আজ খুব মজা করেছিস না ও বলে হ্যা আজ রানা খুব ভাল সেক্স করেছে,

এনি:- সোনো তুমি নাকি সাক করতে পারো না, আর তোমাকে সাক করলে নাকি তোমার মাল বের হেয়ে যাই

আমি:-শোন আমার খুব ভয়করে, আর তখন বের হয়ে যাই।

এনি:- বোকা, ঠিক মতো চুদলে আমার সব বান্ধুবিদের চুদে পারতা,

আমি:- এবার আর হবে না, তোর আর রানার চোদন দেখেছি আমি, এখন চুদে ফেনা বের করে দেব

এনি:- ভাইয়া তোমার প্যনিশ তো বরো, এখন একটু প্যক্টীস

আমি:- শোন তুই কি আমার টা দেখেছিস

এনি:- হা… হা.. ঐযে খারা হয়ে আছে,

আমি:- তোর দুধ দেখলেই আমার খারা হয়

এনি:- ওয়াও সত্যি.. তাহলে তো আমি ভিশন সেক্সি

আমি:- হাম .. সোন আপু তোর সব কিছুই সেক্সি

এনি:- ওমাাাাাাা করে একটা চুমা দিয়ে থ্যান্ক্স

আমি:- ধুর এমনি ধনের মাল পরে পরে ভাব এখোন না খেচলে আমার ঘুম হবেনা

এনি: আমার ও একটু

আমি:-

চলবে………….

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here